শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৩৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আজ তরুণ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন

আজ তরুণ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক॥ আজ ২২শে জানুয়ারী তরুণ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন। এই দিনে তিনি বরিশাল নগরীর ২২নং ওয়ার্ড জিয়া সড়ক এলাকায় তার পিতা-মাতার ঘরকে আলোকিত করে জন্মগ্রহণ করেন।এইচ আর হীরা বরিশাল থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন পোর্টাল দৈনিক খবর বরিশাল ২৪ ডট কম পত্রিকার স্বত্বাধিকারী।

 

তিনি বরিশালের জনপ্রিয় দৈনিক আজকাল পত্রিকায় যোগদানের মধ্য দিয়ে তার সাংবাদিকতা শুরু হয়।পরে বরিশালের বেশ কয়েকটি জনপ্রিয় দৈনিকে পত্রিকায় কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান ও দৈনিক হিরন্ময় পত্রিকায় বার্তা সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন।এছাড়াও তিনি বরিশাল থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাই বিডি ক্রাইম ২৪ডট কম পত্রিকায় ব্যাবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।

 

এইচ আর হীরা বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য সহ বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করছেন। এদিকে সাংবাদিক এইচ আর হীরা’র জন্মদিন উপলক্ষে ২২শে জানুয়ারি রাত ১২টার পরে তার সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা তার জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন উদ্বযাপন করে। এছাড়াও তার জন্মদিন উপলক্ষে সহকর্মী,বন্ধুমহল ও স্বজনরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।সাংবাদিক এইচ আর হীরা জানান, রাত থেকে ভালো লাগছে অনেক,প্রতি বছরের ন্যায় এ বছরেও প্রথম শুভেচ্ছা পেয়েছি প্রিয় মানুষটির কাছথেকে।

 

 

পরবর্তীতে আমার কাছের দূরের এত এত মানুষ শুভেচ্ছা জানাচ্ছে, সবার শুভেচ্ছার উত্তর দেয়ার চেষ্টা করছি। আমার পরিবার আমাকে রাতে সারপ্রাইজ দিয়েছে, দেরি করে বাসায় ফিরছি।তারপরও রাতে বাসায় ফিরে পরিবারের পক্ষ থেকে প্রতি বছরের মতো যে সারপ্রাইজ থাকে আমার জন্য এবছরেও তার কোনো কমতি ছিলোনা। হীরা সকলের কাছে দোয়া চেয়েছেন। যাতে করে বাকিটা জীবন সকলের মাঝে সত্যতার সাথে বেচে থাকতে পারেন।

 

 

তার এই জন্মদিনে দৈনিক খবর বরিশাল পত্রিকার পরিবারের পক্ষ থেকে রইলো অফুরন্ত শুভেচ্ছা ও ভালোবাসা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net